কেমন হবে সানি লিওন-ফেরদৌসের গরমাগরম ছবি?

সানি লিওন এবার জুটি বাঁধতে চলেছেন বাংলাদেশের বিখ্যাত নায়ক ফেরদৌস-এর সঙ্গে! আসলে তামাম দুনিয়া চেয়ে থাকে এই নায়িকার সচকিত গ্রীবার বাঁকে, সৌন্দর্য
প্রতিটি চাহনিতে। বলিউডে ইতিমধ্যে সম্বল বলতে মাত্র দুটি ছবি; তাতেই অনেক নায়িকাকে পিছনে ফেলে সানি লিওন এখন ঈর্ষারও অপর নাম। যদিও নিন্দুকদের বক্তব্য, অভিনয়টা তেমন পারেন না নায়িকা; তাই বলিউডে তাঁর কদম জমানো শক্ত! সেইসব নিন্দার যোগ্য জবাব নিয়ে এবার পুরোদস্তুর অভিনয়ে নামছেন সানি; তাঁকে নিয়ে ফেরদৌস-এর বিপরীতে ছবি করার কথা ভাবছেন বলিউডের প্রখ্যাত পরিচালক ইকবাল দুরানি।
পরিচালক ইকবাল দুরানির ‘কাল চক্র’, ‘বেতাজ বাদশা’, ‘জখমি অউরৎ’, ‘পরদেশি’, ‘ধরতি পুত্র’ এমন ছবিগুলোর অনবদ্য সাফল্যের কথা নিশ্চয়ই সকলেরই মনে আছে। ইকবাল দুরানি মানেই তো বলিউডে হিটের জোয়ার; নাগার্জুনের মতো নামজাদা অভিনেতারও ‘শিবা’ ছবি দিয়ে বলিউডে কদম ফেলা তাঁরই হাত ধরে! তাঁর এক একটা ছবির জমপেশ হিট ডায়লগ বা স্ক্রিন-প্লে, কেই বা ভুলবেন? তবে ছবি হিটের তালিকায় অগুনতি সাফল্য থাকলেও পরিচালকের জীবনে একটি ছবি নিয়ে ব্যর্থতা ছিল অনেকটাই; দুই বাংলার জনপ্রিয় নায়ক ফিরদৌস আহমেদকে নিয়ে তিনি বছর কয়েক আগে শুরু করেছিলেন একটি বলিউডি ছবি, নাম দিয়েছিলেন ‘মিট্টি’। নানান অসুবিধের কারণে সেই ছবির কাজ থমকে গেলেও হাল ছেড়ে দেননি পরিচালক। বদলে থেমে না গিয়ে পুরনো ভাবনা নিয়েই এগোতে চাইছেন তিনি; সেই ‘মিট্টি’-র জন্যই এবার ফিরদৌস-এর বিপরীতে সানি লিওন-কে দিয়ে অভিনয় করানোর কথা ভাবছেন পরিচালক।
আর ঠিক এই জায়গা থেকেই বলিপাড়ায় শুরু হয়ে গিয়েছে জোর ফিসফাস; ফেরদৌসর বিপরীতে সানি লিওনকে কাস্ট করার পরিকল্পনায় আছেন ইকবাল দুরানি- এমনটা শুনে বেশ ঝড় উঠেছে বলিউড মহলে বললেও বোধহয় ভুল হবে না। সানি ও ফিরদৌসের কানে খবরটি পৌঁছাতে দু’জনেই কোনও বিস্ফোরক মন্তব্য না করে আপাতত অপেক্ষায় আছেন কাস্টিং পাকা হওয়ার; বলা তো যায় না, বলিপাড়ায় অভিনেতা-বদল কখন কীভাবে ঘটে যায়! তবে এই ছবিতে সানি লিওনকে দেখা যাবে তাঁর শরীরী সম্পদ নিয়ে উত্তেজনার পারদ চড়ানো যৌনদৃশ্যে; নাকি একেবারে আটপৌরে রূপে দেখা দেবেন কন্যে- তা নিয়ে এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। আগাম ছবি নিয়ে প্রায় মুখে কুলুপ এঁটে রেখেছেন পরিচালক- এমনটা বললে খুব একটা ভুল বোধহয় হবে না।
অবশ্য উড়ো খবর বলে ব্যাপারটাকে উড়িয়ে দিতে গেলেও সমালোচকেরা বলছেন, ‘যা রটে তার কিছুটা তো ঘটেই’! তাই এটাই সত্যি যে, আপাতত একটু অপেক্ষা করা ছাড়া অন্য উপায় নেই। ব্যাপারটা সত্যিই গুজব নাকি বাস্তবিকই দর্শক দেখতে চলেছেন ফেরদৌস-সানির পরস্পরকে সাপটে থাকা গরমাগরম ছবি রুপোলি পর্দায়- সেইটিই এখন লাখ টাকার প্রশ্ন!

,
Powered by Blogger.