রাঙ্গুনিয়া থানার এএসআই গভীর রাতে বিধবার ঘরে!

রাঙ্গুনিয়া উপজেলার পোমরা আজিজমনগর গ্রামে গভীর রাতে এক বিধবার ঘরে অবস্থান করার সময় এলাকাবাসী হাতেনাতে আটক করে থানার এক পুলিশ অফিসারকে
গণপিটুনি দেয়। সংবাদ পেয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা সঙ্গীয় ফোর্স নিয়ে রাতে আটক ওই পুলিশকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। বৃহস্পতিবার দিনগত রাত প্রায় ২টার সময় এ ঘটনা ঘটে। এই ঘটনার দায়ে কর্তৃপক্ষ অভিযুক্ত পুলিশ অফিসারকে থানা থেকে ক্লোজ করে শুক্রবার সকালে চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইনে পাঠিয়েছেন। রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।জানা গেছে, প্রতিবেশী মোহাম্মদ আলমের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল উক্ত বিধবার। এ ব্যাপারে ঐ বিধবা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের তদন্তের দায়িত্ব পান ঐ এএসআই।
বিধবা নার্গিস আক্তার জানান, থানার পুলিশ অফিসার পরিচয়ে অভিযোগের তদন্তের কথা বলায় রাতে ঘরের দরজা খুলে দেই। কিন্তু তিনি ঘরে ঢুকে আমার প্রতি অশালীন আচরণ শুরু করেন। জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালান। আমি কৌশলে বিষয়টি মুঠোফোনে কয়েকজন প্রতিবেশীকে জানাই।
এলাকাবাসী জানায়, খবর পেয়ে ঘর ঘেরাও করে রাত প্রায় ২টার সময় বিধবার ঘর থেকে অপরিচিত লম্পট লোক আটক করে ক্ষুব্ধ গ্রামবাসী তাকে গণপিটুনি দেয়। পরে স্থানীয় ইউপি সদস্য ও ইউপি চেয়ারম্যান পরিচয় জেনে থানায় সংবাদ দেন।
রাঙ্গুনিয়া থানার ওসি এম মনজুর মোর্শেদ বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে থানা থেকে প্রত্যাহার করে নিয়েছেন।

,
Powered by Blogger.