উত্তর দিতে দিতে ওয়েবসাইট বানালেন Salman Khan

Salman Khan এবং controversy একে অপরকে ছাড়া থাকতেই পারে না তা সে হরিণ মারার জন্যই হোক বা ২০০২ এর hit and run case ই হোক। যাইহোক, এই সব কোর্ট কেসের ব্যাপারে
উত্তর দিতে দিতে নাকি কাহিল হয়ে পড়ছেন সল্লু ভাই। তাই উনি ওঁনার ফ্যানদের জন্য এবং বিশেষতঃ বিভিন্ন মিডিয়া রিপোর্টারদের (যাঁরা নাকি অনেক ভুল তথ্য দেন কেসের ব্যাপারে) জন্য একটি ওয়েবসাইট বানিয়েছেন যেখানে গেলেই কেসের ব্যাপারে সঠিক তথ্য পাওয়া যাবে। প্রতিদিনের updates তো থাকবেই সঙ্গে archives ও থাকছে যাতে পুরনো তথ্যও পাওয়া যায়।

এই ওয়েবসাইটের নাম দেওয়া হয়েছে http://www.salmankhanfiles.com। এখানে গেলেই দেখতে পাবেন হোম পেজে সলমনের ছবির সঙ্গে ওঁনার জবানীতে লেখা, "আমার নামে কোর্টে অনেক কেস চলছে। মিডিয়া এই কেস গুলিকে নিজেদের মতো সাজিয়ে নিচ্ছে এবং বেশীর ভাগ সময়তেই ভুল তথ্য দিয়ে সাধারণ লোকেদের বিভ্রান্ত করছেন, এতে আমার ইমেজ এবং reputation এর ক্ষতি হচ্ছে। তাই এই ওয়েবসাইট তৈরি করা হলো যাতে সবাই সঠিক তথ্য পান। আমার উকিল এই update গুলি করবেন। আমার বিচার ব্যবস্থার উপর সম্পূর্ণ আস্থা আছে এবং আমি আমাদের law,judiciary এবং legal process-কে খুবই সম্মান করি। এই ওয়েবসাইটের উদ্দেশ্য কাউকে প্রভাবিত না করে সঠিক তথ্য পেশ করা"

Powered by Blogger.