ফের একসঙ্গে অমিতাভ-শাহরুখ


Mohabattein,Kabhi Kushi Kabhi Gham,Bhootnath,Kabhi Alvida Na Kehna - যদি প্রশ্ন করা হয় এই ছবিগুলোর মধ্যে মিল কোথায় তাহলে বোধহয় উত্তর দেওয়ার জন্য খুব বেশি মাথা খাটাবার প্রয়োজন নেই। সবকটিই মোটামুটি সুপারহিট। আর সেই সাফল্যের পিছ্নে বলিউডের
দুই লেজেন্ড Amitabh Bacchan এবং Shahrukh Khan। আবার বেশ কিছুদিন পর ফের দুজনকে একসঙ্গে সিলভার স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে পরিচালক R Balki-র পরের ছবিতে।

অমিতাভ বচ্চন এবং বালকির বন্ধুত্ব অনেক দিনের। এমনকি বালকি নাকি অমিতাভকে ছাড়া ছবি বানানোর কথা ভাবতেই পারেন না। এর আগে অমিতাভ বালকির পরিচালিত ছবি Cheeni Kaam আর Paa-তে কাজ করছেন। কিছুদিন আগের মুক্তি পেয়েছিল বালকির স্ত্রী Gauri Shinde পরিচালিত প্রথম ছবি English Vinglish। সেখানেও অমিতাভকে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। শাহরুখের যদিও এটাই হতে চলেছে বালকির সঙ্গে প্রথম ছবি।

ছবির চিত্রনাট্য বা নাম কি হবে তা এখনো জানা না গেলেও শোনা যাচ্ছে খুব তাড়াতাড়িই নাকি কাজ শুরু হবে। কিছুদিন আগেই একটি সোল্ডার সার্জারি হয়েছে শাহরুখের তাই আপাতত শাহরুখকে তিন মাস রেস্ট নিতে বলেছেন ডাক্তাররা। উনি সুস্থ হয়ে উঠলেই শুরু হবে এই ছবির শ্যুটিং।

Powered by Blogger.