তামীমের বিয়েতে খরচ হবে ২ কোটি টাকা!

৮ বছর প্রেমের পর আয়েশাকে বিয়ে করতে যাচ্ছেন তামীম। আগ্রাবাদের মেয়ে আয়েশা এক সময়ে ছিলেন তামীমের শৈশবের সাথী, স্কুলজীবনে পড়েছেন একই স্কুলে।আগামী ২২ জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তামিম, সে দিন তারিখ ঠিক হয়েছে ২ পক্ষের সম্মতিতে। চট্টগ্রাম টেনিস কমপ্লেক্সকে বিয়ে এবং গায়ে হলুদ অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন তামীমের পরিবার। ২১ জুন গায়ে হলুদ, ২২ জুন বিয়ে,
২৭ জুন ঢাকায় গলফ ক্লাবে বৌভাত। তবে এই সব অনুষ্ঠানের আগে ২০ জুন রাতে চট্টগ্রাম লেডিস ক্লাবে খান পরিবারের পক্ষ থেকে মেজবানের আয়োজন করা হয়েছে।
২১ জুন গায়ে হলুদের রাতে প্রায় ১৬ লাখ টাকা ব্যয়ে ভারত থেকে আসা শিল্পীরা অনুষ্ঠানে গান পরিবেশ করবেন। ওই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির সংখ্যা ৩ হাজার। আর বিয়ে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে ৪ হাজারেরও বেশি মানুষকে।
গায়ে হলুদে জনপ্রতি ৬শ’ টাকার উপরে এবং বিয়েতে জনপ্রতি ৭শ’ টাকার উপরে খরচ হবে তামীমের পরিবারের। ঢাকার ইকবাল বাবুর্চি এ রান্নার দায়িত্বে থাকছে। এছাড়া গায়ে হলুদ, বিয়ে ও বৌভাতের ছবি তোলার জন্য মালয়েশিয়া থেকে আসছে পেশাদার ফটোগ্রাফার। প্রায় দুই কোটি টাকার ছাড়িয়ে যাবে এসব অনুষ্ঠানে।
তামিম ইকবালের বিয়ে উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধীদলীয় নেত্রী খালেদা জিয়া, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদসহ বিভিন্ন সংসদ সদস্য, চট্টগ্রামের বাসিন্দা সকল মন্ত্রী, সিটি মেয়র ও সাবেক মেয়র শীর্ষস্থানীয় রাজনীতিবিদসহ প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তা এবং বহু গণ্যমান্য ব্যক্তিদেরকে পরিবারের পক্ষ থেকে দাওয়াত দেয়া হয়েছে।

Powered by Blogger.