আশুলিয়ায় ভূয়া ধর্মপ্রতিমন্ত্রী আটক


আশুলিয়ায় ভূয়া ধর্ম প্রতিমন্ত্রীসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে, ধর্মপ্রতিমন্ত্রী পরিচয়দানকারী সাভার সেনানীবাসের ১১ বেঙ্গলের সৈনিক সিদ্দক, সাভার ক্যান্টনমেন্ট স্কুলের কেয়ারটেকার হুমায়ুন কবির (২৫) ও মরনিং গ্লোরি স্কুলের ক্লিনার আব্দুল লতিফ (২৭)।সোমবার বিকেলে
আশুলিয়ার ক্যান্টনমেন্ট এলাকার ভেতরে মরনিং গ্লোরি স্কুল থেকে তাদেরকে আটক করা হয়।
জিরাবো ক্যান্টনমেন্ট স্কুল কর্তৃপক্ষ জানান, গত জানুয়ারি মাসে জিরাবো স্কুলে ভর্তির সময় ধর্মপ্রতিমন্ত্রী পরিচয়ে স্কুলের প্রধান শিক্ষককে ফোন দিয়ে তিনজন শিক্ষার্থীকে ভর্তি করাতে বাধ্য করা হয়। এছাড়াও সাভার ক্যান্টনমেন্ট স্কুলের কেয়ারটেকার ও মরনিং গ্লোরি স্কুলের ক্লিনার আব্দুল লতিফ ওই তিন শিক্ষার্থীর কাছ থেকে ২ লাখ টাকা নিয়ে ১১ বেঙ্গলের সৈনিক সিদ্দকের মাধ্যমে তাদেরকে ভর্তি করায়।
পরে সোমবার দুপুরে মরনিং গ্লোরি স্কুলের গার্ড পদে একজনকে চাকুরী নিয়ে দেওয়ার জন্য লতিফ ও হুমায়ুন কবির স্কুল কর্তৃপক্ষের কাছে আসলে স্কুল কর্তৃপক্ষ সন্দেহমূলক ভাবে তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়।
পরে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। মরনিং গ্লোরি স্কুলের ভেতরে আটককৃতদের জিঙ্গাসাবাদের এক পর্যায়ে তারা ১১ বেঙ্গলে সৈনিক সিদ্দিক ধর্ম প্রতিমন্ত্রী পরিচয়ে স্কুল কর্তৃপক্ষের কাছে ফোন দিয়েছে বলে সেনাবাহিনীর কাছে স্বীকার করেন।
পরে সেনা সদস্য সিদ্দিককে সামরীক আদালতে বিচারের জন্য হস্তান্তর করা হয় বলে জানান স্কুল কর্তৃপক্ষ।
এব্যাপার আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ বদরুল আলম জানান, ভূয়া মন্ত্রী পরিচয় দানকারী চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

, ,
Powered by Blogger.