রমনা থানায় বিয়ে হলো ইমন-জিনাতের

গতকাল সারাদিনের শ্বাসরুদ্ধকর নাটকীয়তা শেষে আজ সকাল সাড়ে এগারোটার দিকে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন সংগীত পরিচালক শওকত আলী ইমন ও প্রেমিকা জিনাত কবীর। দুই পক্ষের স্বজনদের উপস্থিতিতে বিয়ের কাজটি সম্পন্ন হয় রমনা থানাতেই
। এ সময় ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলমসহ থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। জানা যায়, বিয়ের আনুষ্ঠানিকতা শেষে মিষ্টি বিতরণ হয়। ১০ লাখ টাকা দেনমোহরের এই নাটকীয় বিয়ের বিষয়টি  নিশ্চিত করেন জিনাত কবীর নিজেই। তিনি বলেন, ইমন আমার কাছে ক্ষমা চেয়েছে। আমিও ভাবলাম, আমাদের উভয় পক্ষেরই যা ক্ষতি হওয়ার হয়েছে, এখন আর মামলা মোকদ্দমা করে লাভ কি? তাছাড়া ইমন যখন নিজের ভুল স্বীকার করেছে এবং আমাকে বিয়ে করার জন্য সম্মতি প্রকাশ করেছে তখন আমি তাকে নিঃশর্তভাবে ক্ষমা করেছি। বলেছি, ওর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করে নিবো। জিনাত কবীর আরও বলেন, ইমন এখন আদালতে জামিনের জন্য অপেক্ষা করছে। আপনারা দোয়া করেন যেন আজ ও আদালত থেকে জামিন পেয়ে যায়। আমিও মামলার বাদী হিসেবে যথাসাধ্য চেষ্টা করছি। আমরা আসলে সব ভুলে এখন সামনের দিকে তাকাতে চাই।
উল্লেখ্য, ইয়াবা, মদসহ পুলিশের হাতে গতকাল আটক হন সংগীত পরিচালক শওকত আলী ইমন। গতকাল দুপুরের দিকে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলমের তত্ত্বাবধানে একদল পুলিশ ইমনের বাসা থেকে তাকে গ্রেফতার করে। এর আগে শওকত আলী ইমনের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ এনে গত মঙ্গলবার রাতে রমনা থানায় মামলা করেন ইমনের প্রেমিকা জিনাত কবীর। আটক করার পর শওকত আলী ইমনের বিরুদ্ধে প্রেমিকা জিনাত কবীর প্রতারণা ও ধর্ষণের মামলা দায়ের করেন। সেই মামলা থেকে অব্যাহতির লক্ষ্যেই আজ সকালে বিয়ে সম্পাদন শেষে এখন (এ রিপোর্ট লেখা পর্যন্ত) সিএমএম আদালতে অবস্থান করছেন শওকত আলী ইমন। আর কোর্ট প্রাঙ্গণে তার মুক্তির অপেক্ষায় প্রহর গুনছেন প্রেমিকা জিনাত কবীর।

Powered by Blogger.