৩০০ মানুষের সামনে কাপড় খুললেন এশা গুপ্তা


লাজ শরমের বালাই দু’পায়ে পিষে ৩০০ মানুষের সামনে কাপড়চোপড় খুলে ফেললেন বলিউডের অভিনেত্রী এশা গুপ্তা। এমন কাণ্ড তাকে করতে হয়েছে ‘রাজ-৩’ ছবির শুটিং করতে গিয়ে। একবার চিন্তা করুন তো ৩০০ মানুষের সামনে আপনি সব কাপড় খুলছেন অভিনয়ের জন্য! কিন্তু বিক্রম ভাটের হরর ছবি ‘রাজ-৩’ এ অভিনয়ের জন্য এই কাজটি করতে হয়েছে মডেল থেকে অভিনেত্রী হওয়া এশা গুপ্তাকে। তবে তাকে এই দৃশে অভিনয়টা বাতিল করতে এশাকে অনুরোধ করেছিলেন ছবির পরিচালক। কিন্তু তাতে পাত্তা দিলেন না তিনি। ঠিকই ওই সিকুয়েন্স শেষ করলেন। এ বিষয়ে এশা গুপ্তা বলেন, আমার চরিত্রটি হলো একটি পার্টি হলে সেক্সি গাউন পরে প্রবেশ করা। সেখানে তার দিকে ভুতরা এগিয়ে আসছে হাউলো মাউলো করে। তারা তার শরীরে ছড়িয়ে ছিটিয়ে পড়ে। এশা বলেন, তাদের হাত থেকে রক্ষা পেতে আমাকে আর্তনাদ করতে হয়েছে এবং এক পর্যায়ে আমার কাপড় ফেলে আসতে হয়েছে। এশা গুপ্তা বলেন, এটা তার জন্য একটি চ্যালেঞ্জিং মুহূর্ত ছিল। কারণ তখন ওই দৃশ্যে অভিনয়ের সময় তার সামনে উপস্থিত ছিলের কমপক্ষে ৩০০ লোক। তিনি বলেন, বিক্রম ভাটের আমার প্রতি আস্থা ছিল যে আমি এই ভূমিকায় সঠিকভাবে অভিনয় করতে পারব। আমার বন্ধুরা আমাকে উৎসাহ দিয়েছে। স্বাভাবিকভাবে দৃশ্যটিকে নিতে বলেছে। তাই আমি পেরেছি।

Powered by Blogger.