৪র্থ তম বাবা হলেন শাহরুখ খান

বেশ কিছুদিন ধরেই বলিউডের বাদশা Shahrukh Khan-এর তৃতীয় সন্তানকে নিয়ে চলছিল তুমুল জল্পনা এবং তা সত্যি প্রমাণ করে তৃতীয়বারের জন্য বাবা হলেন শাহরুখ। সারোগেসির
হাত ধরে খান দম্পতি এই নতুন অতিথিকে নিয়ে এসেছেন নিজেদের জীবনে ।

BMC-র রিপোর্ট অনুযায়ী ২৭ মে একটি পুত্র সন্তানের জন্ম হয়েছে, এবং এই শিশুটির বাবা মায়ের নাম শাহরুখ খান এবং গৌরী শাহরুখ খান হিসবে নথিভুক্ত করা হয়েছে। শিশুটির জন্ম হয় একটি সাধারণ হসপিটালে। সেখান থেকে এই বাচ্চাটির নামে birth certificateissue করা হয়েছে। যদিও পরে সেই হসপিটাল থেকে শিশুটিকে প্রথমে নানাবতী এবং তারপরে ব্রিচক্যান্ডিতে নিয়ে যাওয়া হয়। এখন শোনা যাচ্ছে খান দম্পতি নাকি ইতিমধ্যেই শিশুটিকে নিজেদের বাড়িতে নিয়ে গেছেন।

এই বাচ্চাটির আসল মা কে তাই নিয়ে বেশ ধন্ধে আছেন সবাই, কেউ কেউ বলছেন গৌরীর এক আত্মীয়া নমিতা ছিব্বর নাকি এই surrogate mother। কিন্তু আসল মায়ের পরিচয় এখনও পাওয়া যায় নি। শাহরুখ জানিয়েছেন বাচ্চাটিকে জন্ম দিয়েই তার আসল মা উড়ে গেছেন লন্ডনে।

অভিযোগ উঠছে শাহরুখ নাকি pre sex determination test করিয়ে গর্ভস্থ শিশুটির লিঙ্গ নির্ধারণ করেছেন, যা এখানে আইনত অপরাধ। এই ব্যাপারে নাকি তদন্তও চলছে, জানিয়েছেন বি এম সির এক আধিকারিক।

,
Powered by Blogger.