স্ত্রীর পর্ন-ভিডিও আপলোড করল স্বামী

বউয়ের পর্নোগ্রাফিক ভিডিও তুলে সোশ্যাল মিডিয়া সাইটে আপলোড। এই অপরাধে গ্রেফতার করা হল নাগপুর শহরের এক ব্যবসায়ীকে। ধৃতের নাম ধর্মেন্দ্র জৈন। কদিন ধরেই তাঁর সঙ্গে স্ত্রীর
পারিবারিক ঝামেলা চলছিল।

গত বছর এই ব্যবসায়ীর বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ আনেন তাঁর স্ত্রী। ধর্মেন্দ্রও স্ত্রীর বিরুদ্ধে পাল্টা অভিযোগ আনেন। স্ত্রী নাকি অন্যায় ভাবে তাঁর সম্পত্তি হাতিয়ে নেওয়ার চেষ্টা করছেন। তিনি স্ত্রীর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলাও পিটিশন দায়ের করেন।

তবে গুণধর ধর্মেন্দ্রর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগের পাল্লা বেশ ভারী। স্ত্রীর বক্তব্য,imaport export,তাঁর স্বামীর পোশাকি ব্যবসা হলেও আড়ালে তিনি অন্য কারবার চালাতেন। সেটা হল নীল ছবির ব্যবসা। এবং সেখানে শুধু স্ত্রী নন,কাজে লাগিয়েছিলেন আরও অল্পবয়সী সুন্দরীদের।

এই ব্যবসায়ীর দাম্পত্য কলহের ফলে সুবিধে হল পুলিশের। স্ত্রী এবং দুই ছেলে ফাঁস করে দিল বাবার অন্ধকার কারবার। সামনে চলে এল পর্নোগ্রাফি বানানোর কানা গলি এবং ধরা পড়ল পুরো চক্র।

তবে কিছু তিক্ত সত্যি বাকি ছিল স্ত্রী-এর জন্যেও। বিয়ের দু দশক পরে তিনি আবিষ্কার করলেন,তাঁর সঙ্গে নিজের অল্পবয়সী মহিলা কর্মীদেরও যৌনতার হাটে পশরা বানিয়েছেন তাঁর স্বামী।

আপাতত এহেন বাবাকে সাজা দিতে উঠেপড়ে লেগেছে মায়ের সঙ্গে দুই ছেলেও।

,
Powered by Blogger.