কলারোয়া ভাইস চেয়ারম্যানের অফিসে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ, আওয়ামী লীগ কর্মী নিহত

সাতক্ষীরা  কলারোয়ায় বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে শুকুর আলী নামে এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৫ জন। আজ দুপুর ১টার দিকে কলারোয়া
উপজেলা ভাইস চেয়ারম্যানের অফিসে এ ঘটনা ঘটে।
আহতরা হলো কলারোয়া উপজেলার হেলাতলা গ্রামের আনছার আলী, জিয়াউর রহমান, বদ্দিপুর গ্রামের মৌফার রহমান, পাটুলি গ্রামের আবদুল আলিম ও ঝিকরা গ্রামের বাবলু। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। এরা সবাই আওয়ামী লীগ কর্মী।
সূত্র জানায়, আওয়ামী লীগ নেতা ও ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা ফারুকের কক্ষে বোমা তৈরি করছিল। হঠাৎ একটি বোমার বিস্ফোরণ ঘটলে ৬ জন আহত হন। আহত দু’জনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ও চারজনকে যশোরে ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
অবশ্য চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু দাবি করেছেন, জামায়াত ও বিএনপির কর্মীরা তাদের অফিস লক্ষ্য করে বোমা হামলা চালালে ৬ আওয়ামী লীগ কর্মী আহত হয়েছেন। এ সময় মহিলা ভাইস চেয়ারম্যান অফিসে থাকলেও তিনি অক্ষত রয়েছেন। কলারোয়া থানার ওসি আক্কাস আলী, বোমা বিস্ফোরণের ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘিরে রেখেছে। নিহত শুকুর একজন পেশাদার বোমা তৈরিকারক।
সুত্রঃ mzamin

Powered by Blogger.