জামালপুরে স্কুল ছাত্রীর আপত্তিকর ছবি প্রচার

সরিষাবাড়ীর পোগলদিঘায় স্কুল ছাত্রীর নগ্ন ছবি প্রচার করায় শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী বৃহস্পতিবার দুপুরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে। এ ঘটনার সাথে জড়িত তিন যুবককে আটক করেছে সরিষাবাড়ি থানা পুলিশ।পুলিশ ও বয়ড়া ইসরাইল আহমেদ উচ্চ বিদ্যালয়ের
প্রধান শিক্ষক আব্দুস ওয়াহাব জানায়, গত বুধবার সকালে পোগলদিঘা গ্রামের দেলোয়ারের পুত্র জামিরুল(১৮), বাদশা মিয়ার পুত্র জাহিদ (১৯) ও আঃ ছালামের পুত্র আকুল মিয়া রাস্তায় বয়ড়া ইসরাইল আহম্মদ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী ভ্যান চালক নুরু মিয়ার কন্যাকে (নাসিমা আক্তার) আটকিয়ে মোবাইলে ছবি তুলে। বখাটে যুবকরা ওইদিনই মোবাইলে তোলা ছবির মুখমন্ডলের অংশ ঠিক রেখে অন্য ছবির আপত্তিজনক বাকী অংশ মুখমন্ডলের সাথে সংযুক্ত করে এবং ওই আপত্তিকর ছবি সন্ধ্যার পর পিতা নুরু মিয়ার মোবাইলসহ এলাকার বেশ কয়েকটি মোবাইলে এস এম এস পাঠায় বখাটে যুবকরা।
এ ঘটনা জানা জানি হলে এলাকাবাসী ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা ক্ষোভে ফুঁেস উঠে । এক পর্যায়ে ইউনিয়নের চেয়ারম্যান সামস উদ্দিনের নেতৃত্বে বৃহস্পতিবার বয়ড়া ইসরাইল আহম্মদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ অভিবাবকরা বখাটেদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। সমাবেশে স্কুলের প্রধান শিক্ষক আঃ ওয়াহাবের সভাপতিত্বে বক্তব্য রাখেন পোগলদিঘা ইউপি’র চেয়ারম্যান সামস উদ্দিন আহম্মদ, প্রতিষ্টানের ম্যানেজিং কমিটির সভাপতি আঃ রউফ বাচ্চ প্রমুখ।
এ ঘটনায় তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই বশিরুল আলম জানান, বখাটেদের বাড়ীতে বাড়ীতে তল্লাশী চালিয়ে জামিরুল(১৮), জাহিদ (১৯) ও আকুল মিয়াকে আটক করা হয়েছে।

Powered by Blogger.