সাতক্ষীরায় ভালবাসার ফাঁদে ফেলে অশ্লীল ছবি ও ভিডিও

দেবহাটায় ভালবাসার ফাঁদে ফেলে একাধিক মেয়ের সাথে প্রেম করা এবং তাদের সাথে অশ্লীল ছবি ও ভিডিও করে ব্লাক মেইলিং করার চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে।
এ ব্যাপারে একাধিক মেয়ে ও তাদের পরিবারের পক্ষ থেকে
উক্ত প্রতারকের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।
উক্ত অশ্লীল ছবি ও ভিডিও গুলো এখন দেবহাটা উপজেলার সর্বত্র সিডির দোকান, কম্পিউটারের দোকান ও একাধিক টিনএজদের মোবাইলে দেখা যাচ্ছে। সংশ্লিষ্ট তথ্য মতে জানা গেছে, দেবহাটা সদরের পাঠবাড়ির রতন গোস্বামীর ছেলে গোবিন্দ গোস্বামী পারুলিয়ার এক শিক্ষকের মেয়ের সাথে গত কয়েক মাস পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।
সম্পর্ক করার পরে ঐ মেয়েটির সাথে গোবিন্দ অশ্লীল ছবি তোলে এবং ভিডিও করে। এক পর্যায়ে সে ঐ মেয়েকে ট্রাপে ফেলে অর্থ দাবী করে। দাবীকৃত অর্থ না দিলে সে উক্ত ছবি ও ভিডিও সর্বত্র ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। উপায় না পেয়ে উক্ত মেয়ে তার দাবীকৃত অর্থ দিয়ে রক্ষা পায়।
এছাড়াও উক্ত গোবিন্দ প্রায়ই সময় এনজিও নাম করে খুলনা সহ একাধিক স্থানে যাতায়াত করত। সেখানেও সে চুকনগরের এক মেয়ের
 সাথে একইভাবে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়। এমনভাবে সে একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে প্রতারনা করে বলে ভুক্তভোগীরা জানায়।
একপর্যায়ে গোবিন্দর সাথে তার এক বন্ধুর অর্থ বিষয়ে গোলযোগ বাধলে সেই বন্ধু গোবিন্দর তোলা অশ্লীল ছবি ও ভিডিও গুলো তাদের বন্ধুদের কাছে ছড়িয়ে দেয়।
ঘটনাক্রমে উক্ত ছবিগুলো হাত বদল হতে হতে এখন উপজেলার সর্বত্র ছড়িয়ে গেছে। যার কারনে বিপাকে পড়ে গেছে প্রতারনার শিকার মেয়েরা ও তাদের পরিবার। তারা এখন খুবই অসহায় ও দুর্বিষহ জীবনের সম্মুখীন হয়ে পড়েছে।
ভুক্তভোগী ও তাদের পরিবারের সদস্যরা মামলা বা আইনানুগ ব্যবস্থা নিতে চেষ্টা করলেও একটি পক্ষের তদবিরের কারনে সেটিও সম্ভব হচ্ছেনা। আবার কিছু করলে জীবননাশের হুমকি দিচ্ছে। প্রতারনার শিকার মেয়েরা ঠকবাজ গোবিন্দর বিচার দাবী করেছে।

Powered by Blogger.